ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : ডেসটিনি অবলুপ্তি প্রশ্নে হাইকোর্ট আদেশ আরো ৪ সপ্তাহ স্থগিত   |   

নওগাঁয় দুস্থ মহিলাদের মাঝে বিনামূল্যে সেলাইমেশিন বিতরণ

নওগাঁ, ২৭ মে, ২০১৮ (বাসস) : জেলায় দুস্থ মহিলাদের মাঝে রোববার বিনামূল্যে সেলাইমেশিন প্রদান করা হয়েছে। নওগাঁ সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল মালেকের ব্যক্তিগত বরাদ্দ থেকে নওগাঁ সদর উপজেলার ৫ জন মহিলার মধ্যে এ সেলাইমেশিন বিতরণ করা হয়।
দুপুর ১টায় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেলাইমেশিন বিতরণ করেন জাতীয় মহিলা সংস্থা নওগাঁর চেয়ারম্যান শাহনাজ বেগম।
জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহানের সভাপতিত্বে আয়োজিত সেলাইমেশিন বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান পারভীন আকতার, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন, পোরশা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা আকতার, নবদিগন্ত মহিলা উন্নয়ন সমিতির সভানেত্রী মমতাজ বেগম এবং মহিলা কর্ম উন্নয়ন সংস্থার সভানেত্রী নুর নাহার সুষমা সাথী
যেসব দুস্থ মহিলাদের মধ্যে সেলাইমেশিন বিতরণ করা হয়েছে- তারা হলেন নওগাঁ শহরের মাস্টারপাড়া এলাকার তহমিনা আকতার, করনেশনপাড়া এলাকার ইফফাত আরা, সদর উপজেলার আতিথা গ্রামের মোছা. সুরাইয়া পারভীন, ফতেপুর গ্রামের মোছা. নাছরিন আকতার এবং গাংজোয়ার গ্রামের মোছা. হাসিনা বেগম।