ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : ডেসটিনি অবলুপ্তি প্রশ্নে হাইকোর্ট আদেশ আরো ৪ সপ্তাহ স্থগিত   |   

আর্জেন্টিনার চূড়ান্ত দল থেকে বাদ পড়লেন ইন্টার স্ট্রাইকার ইকার্ডি

বুয়েন্স আয়ার্স, ২২ মে ২০১৮ (বাসস) : বিশ্বকাপের জন্য ঘোষিত আর্জেন্টিনার ২৩ সদস্যের চূড়ান্ত দল থেকে বাদ পড়েছেন ইন্টার মিলানের হয়ে এবারের ইতালীয়ান সিরি-আ লীগে যৌথভাবে সর্বোচ্চ গোল করা স্ট্রাইকার মাওরো ইকার্ডি। গতকাল কোচ জর্জ সাম্পাওলি বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষনা করেন।
এবারের মৌসুমে ইন্টারের হয়ে ইতালিয়ান লীগে ইকার্ডি ২৯টি গোল করেছেন। কিন্ত গত সপ্তাহে ঘোষিত ৩৫ জনের প্রাথমিক স্কোয়াডে থাকলেও শেষ পর্যন্ত মূল দলে জায়গা ধরে রাখতে পারেননি ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড। ২০১৩ সালের অক্টোবরে আর্জেন্টিনার জাতীয় দলে অভিষেক হয়েছিল ইকার্ডির। চার বছর আন্তর্জাতিক অঙ্গন থেকে বাইরে থাকার পরে গত বছর সেপ্টেম্বরে বিশ্বকাপের শেষ চারটি বাছাই পর্বের ম্যাচে তাকে আবারো জাতীয় দলে ডাকা হয়েছিল।
আর্জেন্টাইন স্কোয়াড :
গোলরক্ষক : সার্জিও রোমেরো, উইলি কাবালেরো, ফ্র্যাংকো আরমানি।
ডিফেন্ডার : গ্যাব্রিয়েল মারকাডো, ফেডেরিকো ফাজিও, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস রোহো, নিকোলাস টাগলাফিকো, জেভিয়ার মাসচেরানো, মার্কোস আকুনা, ক্রিস্টিয়ান আনসালডি, এডুয়ার্ডো সালভিও।
মিডফিল্ডার : এভার বানেগা, লুকাস বিগলিয়া, এ্যাঞ্জেল ডি মারিয়া, গিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, ম্যাক্সিমিলিয়ানো মেজা।
ফরোয়ার্ড : লিওনেল মেসি, গঞ্জালো হিগুয়েইন, সার্জিও আগুয়েরো, পাওলো ডিবালা, ক্রিস্টিয়ান পাভোন।