ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : ডেসটিনি অবলুপ্তি প্রশ্নে হাইকোর্ট আদেশ আরো ৪ সপ্তাহ স্থগিত   |   

রিয়ালে যেতে মরিয়া নেইমার; ফেরাতে প্রস্তুত পিএসজি

প্যারিস, ২২ মে ২০১৮ (বাসস) : প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছাড়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার নেইমার। রেকর্ড পরিমাণ ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেয়া এই ব্রাজিলীয় সুপার স্টার এরই মধ্যে আগামী গ্রীস্মে রিয়ালে যাবার আগ্রহের কথা জানিয়ে দিয়েছেন ফরাসি ক্লাব কর্তৃপক্ষকে। তবে যে কোন মূল্যে এই তারকা ফুটবলারকে রেখে দেয়ার জন্য প্রস্তুত পিএসজি।
২৬ বছর বয়সি নেইমারের এজেন্ট পিনি জাহাবি গত ১৩ মে রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজের সঙ্গে সাক্ষাৎ করেছেন। এর একদিন পর নেইমারের আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। তবে চুক্তি অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত নেইমারের সার্ভিস পেতে চায় পিএসজি। মাদ্রিদ যদি কোন কারণে চাপ সৃষ্টি করে নেইমারকে নিতে চায় তাহলেও সেটি ১৫ জুলাই রাশিয়া বিশ্বকাপের ইতি না ঘটা পর্যন্ত সম্ভব হবে না।
পিএসজির বিদায়ী কোচ উনাই এমেরি বলেন, আমি নেইমারের মুখপাত্র নই। তবে মনে হয় আগামী মৌসুমটি পিএসজিতেই কাটাবেন নেইমার। এটি খেলোয়াড় এবং ক্লাব উভয় পক্ষের জন্যই ভাল হবে।
এদিকে এক বিবৃতিতে পিএসজির সভাপতি নাসের আল খালাফি স্প্যানিশ গণমাধ্যমেকে অভিযুক্ত করে বলেছেন তারাই এই খেলোয়াড়কে অস্থিতিশীল করে তুলছে। তিনি বলেন, কে বলেছে তিনি এখানে থাকছেন না। কেউ কি সেটি বলতে পারবেন? কেউ না। তিনি সাংবাদিকদের বলেন, তিনি (নেইমার) আমাদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। তাই তিনি যে এখানে থাকবেন সেটি ২০০ ভাগ নিশ্চিত। স্প্যানিশ গণমাধ্যমগুলো এখনো ফরাসি ক্লাবের বিপক্ষে গিয়ে নিজ দেশের ক্লাবের পক্ষে কাজ করছে।